Home / Technology / ওয়ালটনের ৩ জিবি র‌্যামের নতুন ফোরজি ফোন

ওয়ালটনের ৩ জিবি র‌্যামের নতুন ফোরজি ফোন

৩ গিগাবাইট র‌্যাম সমৃদ্ধ নতুন ফোরজি স্মার্টফোন আনার ঘোষণা দিলো দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। যার মডেল ‘প্রিমো এইচএইট’। স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ফোনটি বাজারে ছাড়া হচ্ছে। হ্যান্ডসেটটির রেগুলার মূল্য ৭,৯৯৯ টাকা। কিন্তু অনলাইনে ই-প্লাজা থেকে কিনলে ১ হাজার টাকা ডিসকাউন্ট পাবেন ক্রেতা। ফলে ফোনটির দাম পড়বে মাত্র ৬,৯৯৯ টাকা।

ওয়ালটন সেল্যুলার ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, শুধুমাত্র অনলাইন থেকে কেনার ক্ষেত্রে ১ হাজার টাকা মূল্যছাড় পাওয়া যাবে। এ সুবিধা থাকবে চলতি মাসের ২৬ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত। গ্রাহকরা eplaza.waltonbd.com থেকে ফোনটি কেনার ফরমায়েশ দিতে পারবেন। অর্ডার দেয়ার ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে ক্রেতার কাছে এটি পৌঁছে দেয়া হবে। সংশ্লিষ্ট প্লাজার ১০ কিলোমিটারের মধ্যে থাকছে ফ্রি ডেলিভারির সুবিধা।

ওয়ালটন সূত্রে জানা গেছে, নতুন এই ফোনটিতে ব্যবহৃত হয়েছে আইপিএস প্রযুক্তির ১৮:৯ রেশিওর ফুল-ভিউ ডিসপ্লে। ৫.৪৫ ইঞ্চির এইচডি প্লাস পর্দার রেজ্যুলেশন ১৪৪০ বাই ৭২০ পিক্সেল। ক্যাপাসিটিভ টাচ স্ক্রিন সুবিধাযুক্ত স্মার্টফোনটিতে রয়েছে ধূলা ও আঁচররোধী ২.৫ডি কার্ভড গ্লাসও। ফলে বিভিন্ন অ্যাপ্লিকেশন ব্যবহার এবং ভিডিও দেখা, গেম খেলা, বই পড়া বা ইন্টারনেট ব্রাউজিংয়ে অনন্য অভিজ্ঞতা পাবেন গ্রাহক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *