Home / Lifestyle / দীপিকার প্রেমিক হিসেবে আলোচিত হয়েছিলেন যারা!

দীপিকার প্রেমিক হিসেবে আলোচিত হয়েছিলেন যারা!

দীপিকার প্রেমিক হিসেবে আলোচিত হয়েছিলেন যারা!

 

 

বিনোদন ডেস্ক : আর এক মাস বাদেই বিয়ের পিঁড়িতে বসছেন দীপিকা পাড়ুকোন। প্রেমিক রণবীর সিংয়ের সঙ্গে বাঁধছেন গাঁটছাড়া। ‘গোলিও কি রাসলীলা রামলীলা’ ছবির সময় থেকে দীর্ঘদিন প্রেমের পরই বিয়ের সিদ্ধান্ত। কিন্তু রণবীরের আগেও ‘ওম শান্তি ওম’ তারকার জীবনে প্রেমিক হয়ে এসেছিলেন বেশ কয়েকজন। দীপিকার প্রেমিক হিসেবে তারা আলোচিতও হয়েছিলেন বেশ।

 

নীহার পান্ডে : ধারণা করা হয় দীপিকার প্রথম প্রেমিক ছিলেন নীহার। ২০০৫ সালে মুম্বইয়ে অভিনয় শিক্ষার সূত্রে আলাপ হয়েছিল তাদের। এরপর বন্ধুত্ব। তা থেকেই প্রেমের সম্পর্কেও জড়িয়েছিলেন দু’জনে।

 

উপেন প্যাটেল : নীহারের পর উপেনকে বেছে নেন দীপিকা। তবে তাদের প্রেম টিকেছিল অল্প কয়দিন। একটি হট ফটোশ্যুটে অংশ নিয়েছিলেন দুজনে, এটিই দীপিকার জীবনের মোড় ঘুড়িয়ে দেয়। এর কয়েকদিন ‘ওম শান্তি ওম’ ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে যান এই নায়িকা।

 

সিদ্ধার্থ মালিয়া : বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থের সঙ্গে নাম জড়িয়েছিল দীপিকার। অভিনয় জীবনের শুরুতেই তার সঙ্গে প্রেম করছিলেন দীপ। ২০১১ সালে আইপিএলেও দু’জনে একসঙ্গে খেলা দেখেছেন।

 

মুজাম্মিল ইব্রাহিম : এই মডেল-অভিনেতার সঙ্গে খুব কম সময়ের জন্যই সম্পর্ক স্থায়ী হয়েছিল। সিদ্ধার্থ মালিয়ার সঙ্গে ব্রেক-আপ হওয়ার পরই মুজাম্মিলের দিকে ঝুঁকে পড়েন দীপিকা। দুজনকে নিয়ে বেশ কানাকানিও হয়েছে বলিউডে।

 

যুবরাজ সিং : ২০০৭-২০০৮ মৌসুমে অস্ট্রেলিয়াতে খেলতে গিয়েছিল ভারতীয় ক্রিকেট দল। সেসময় দীপিকার জন্মদিনের অনুষ্ঠানের নাকি যুবরাজ সিং উপস্থিত ছিলেন। পরবর্তীতে মুম্বাইয়ে যুবির জন্মদিনও নাকি পালন করেছিলেন দীপিকা।

 

রণবীর কাপুর : ২০০৭ সালে দীপিকার প্রথম ছবি ‘ওম শান্তি ওম’-এর শুটিং চলছিল। এদিকে রণবীরের প্রথম ছবি ‘সাওয়ারিয়া’-র কাজ চলছিল, সেই সময়ই দু’জনের আলাপ হয়েছিল মেক-আপ শিল্পী ডরিসের মাধ্যমে। এরপর ‘বাচনে অ্যায় হাসিনো’ ছবির মাধ্যমে দুজনের সম্পর্ক গভীর হয়। দীপিকার ঘাড়ে এখনও রণবীরের নামে একটি ট্যাটো আঁকানো আছে। রণবীরের মা নীতু সিং নাকি দীপিকাকে পছন্দ করতেন না। তাই দু’জনের সম্পর্ক নাকি পরিণতি পায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *